পঞ্চগড়ে যুবতীকে বিয়ে করে অস্বীকারের অভিযোগ

প্রতীকী ছবি
পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে বিয়ে করে অস্বীকার করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত ঔই যুবক তোড়েয়া ইউনিয়নের দক্ষিণ সুখ্যাতি গ্রামের আলিম উদ্দিনের পুত্র মিন্টু।
মিন্টু একই গ্রামের আব্দুর রহিম এর মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
সেই সূত্র ধরে ওই মেয়েকে নিয়ে বিয়ের উদ্দেশ্যে ঢাকা গাজীপুরে পাড়ি জমায় মিন্টু । সেখানে বাসা ভাড়া নিয়ে মুন্সি মোহর করে সংসার করতে থাকে। প্রায় এক বছর তারা স্বামী-স্ত্রী হিসেবে ঘর সংসার করতে থাকলে মেয়ে অন্তঃসত্ত্বা হয় এবং সন্তান নষ্ট করার জন্য ওই মেয়েকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে,মেয়েকে গর্ভের সন্তান নষ্ট করার জন্য বাধ্য করে মিন্টু আলী।
বিয়ের বিষয়টি জানাজানি হলে ছেলের পরিবার জানিয়ে দেয় ওই মেয়েকে পুত্রবধূ হিসেবে কখনোই মেনে নেবে না। ছেলেকে অন্যত্র বিয়ে করার উস্কানিতে ছেলেটি ওই মেয়ের প্রতি নির্যাতন আরো বাড়িয়ে দেয়।
গত ২৫ জুলাই ওই মেয়েকে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে আহত অবস্থায় ফেলে রেখে নিজ গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারীতে চলে আসে মিন্টু ওই মেয়ের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়, মেয়ের শারীরিক অবস্থা উন্নতি হলে গত ১ আগস্ট ঢাকা গাজীপুর থেকে ফিরে এসে সরাসরি মিন্টু আলীর বাড়িতে অবস্থান করে।
ওই মেয়ের উপস্থিতি বুঝতে পেরে ছেলের পরিবার ছেলেটিকে অন্যত্র সরিয়ে ফেলে।গত ১ আগস্ট থেকে আজও পর্যন্ত শশুর বাড়িতে অবস্থান করছে কিন্তু কোনো ধরনের সুরাহা হয়নি। ঘটনার পর থেকে মিন্টু পলাতক রয়েছে।
ওই মেয়ে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, স্বামী (মিন্টু) যদি আমাকে ঘরে না তুলে তাহলে এই বাড়ি থেকে আমার লাশ বের হবে। এ বিষয়ে মেয়ের বাবা আব্দুর রহিম উপজেলা ও তোড়িয়া ইউনিয়নের চেয়ারম্যানকে ন্যায় বিচারের চেয়ে অবগত করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.