পঞ্চগড়ে যুবককে হত্যার অভিযোগ আটক-১

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় রবিউল ইসলাম (৩০) নামে এক যুবককে হত্যার অভিযোগে  একজনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার সর্দারপাড়া এলাকায় এঘটনা ঘটে।
নিহত রবিউল বামনকুমার সর্দার পাড়া এলাকার দাইমুল ইসলামের পুত্র।
আটক তাহেরা খাতুন (২৭) ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বর বাড়ী এলাকার আরমান আলীর মেয়ে।
পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার কাঁঠাল গাছ থেকে পাতা পাড়েন রবিউল। এ নিয়ে পাশের বাড়ির হোসেনের সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এ সময় হোসেন ও তার পরিবারের আঘাতে রবিউল মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রেফার্ড করা হয়, পরে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
এঘটনায়  নিহতের ভাই নুরুজ্জামান বাদী হয়ে হোসেন (২৯) সহ চারজনকে আসামী করে আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হোসেন ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বর বাড়ী এলাকার আরমান আলীর পুত্র।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বিটিসি নিউজকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আমরা একজনকে আটক করেছি। বাকী আসামীদেরও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.