পঞ্চগড়ে মিথ্যা হত্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পঞ্চগড় প্রতিনিধি:পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারীর  ইসমাইল হোসেনের জমিতে গাছের ডালপালা কাটাকে কেন্দ্র করে একই এলাকার মুক্তিযোদ্ধা সামসুল হুদা নামে এক ব্যাক্তি তার পরিবারের উপর মিথ্যা হত্যা মামলা দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ওই পরিবার ।
আজ রোববার (৯ আগস্ট) দুপুরে জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে তারা এ সংবাদ সম্মেলন করেন ।
ভুক্তভোগী পরিবার ইসমাইল হোসেনের স্ত্রী শাহিনা বেগম ও তার ছেলেরা সংবাদ সম্মেলনে বলেন,গত ১৯ মে জেলার আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারী গ্রামের মুক্তিযোদ্ধা সামসুল হুদা তার ছেলে ও স্বজনরা অন্যায়ভাবে তাদের জমিতে লাগানো আম গাছের ডালপালা কেটে নিয়ে সামসুল হুদা তার জমিতে রাখে।
এদিকে পর দিন ইসমাইল হোসেনের ছেলে সহিদুল ইসলাম বিষয়টি জানতে গেলে তাকে মারপিট করে সামসুল হুদা ও তার ছেলেসহ স্বজনরা। সাইদুলের চিৎকারে  তার বাবা ইসমাইল হোসেনসহ তার তিন ছেলে ছুটে গেলে সামসুল হুদার ছেলে,ভাই ও স্বজনরা তাদের উপর আরও হামলা ও মারপিট করে জখম করে।
হামলার একপর্যায়ে সামসুলের ভাই জয়নুল ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করতে গিয়ে লাঠির আঘাত ইসমাইলকে না লেগে  সামসুলের ছেলে আমিনুল ইসলাম আমিনের মাথায় লাগে জখম হয়। পরে সে রংপুর মেডিকেল কলেজ হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
আমার স্বামী ও সন্তানদের নামে মিথ্যা হত্যা মামলা দায়ের করছে । আমরা নিরুপায় হয়ে আজ সংবাদ সম্মেলন করেছি।
সামসুলা হুদার দায়ের করা মিথ্যা হত্যা মামলায় আটককৃত দু, জন জামিন হলেও স্বামী ইসমাইল হোসেন জেল হাজতে রয়েছে।
পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট অধিকতর তদন্ত করে মিথ্যা হত্যা  মামলার হয়রানি থেকে আমাদের অব্যাহতি দেওয়ার দাবি জানাচ্ছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.