পঞ্চগড়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধিপঞ্চগড় জেলাধীন বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের ধামের ঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ উঠেছে।

হোটেল মালিক সাইদুল বিটিসি নিউজ পঞ্চগড় প্রতিনিধিকে জানান,আমি হোটেলের বাইরে থেকে ফিরে এসে দেখি ড্রয়ারে  টাকা নেই। সে সময় শ্রী বংকেশ ও কালু বলে কেন তোমাকে বলে নাই খতিবর মাস্টার টাকা নিয়েছে।

শ্রী বংকেশ ও কালু জানান,আমরা হোটেলের বাইরে ভ্যানে বসে আছি খতিবর মাস্টার মোবাইলে কথা বলতে বলতে ক্যাশ টেবিলে বসে ড্রয়ার থেকে  টাকা নেয়।

স্থানীয়রা জানান,এর আগেও প্রধান শিক্ষক খতিবরের বিরুদ্ধে একই বিদ্যালয়ের ছাত্রীর সাথে প্রেম করে বাধ্য হয়ে বিয়ে করে। এমন যদি হয় শিক্ষকের অবস্থা তাহলে এই স্কুল থেকে ছেলে মেয়ে কি শিক্ষা নেবে মন্তব্য এলাকাবাসীর।

ঘটনার দিন গতকাল সোমবার বিকালে এলাকাবাসীসহ ইউপি সদস্য,সাবেক ইউপি সদস্য স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে সাক্ষী দু’ জনের জবানবন্দি নেয়।

টাকা চুরির বিষয়ে প্রধান শিক্ষক খতিবর রহমান বলেন, আমি মোবাইলে কথা বলতে বলতে চেয়ারে গিয়ে বসি কিন্তু কোন টাকা নেইনি।আমি হোটেল মালিকের বিরুদ্ধে মানহানি মামলা করব।

ইউপি সদস্য শওকত  বলেন,আমরা বাদী- বিবাদী এলাকাবাসী সহ বসেছি,স্বাক্ষী দুজন খতিবর মাষ্টার কে হোটেলের ক্যাশ থেকে টাকা নিতে দেখেছে।  কিন্তু একজন প্রধান শিক্ষকের বিচার আমি কিভাবে করি  তাই চেয়ারম্যানকে অবগত করেছি।

কালিয়াগঞ্জ ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আলাল জানান,আমি বিষয় টা জেনেছি, খতিবর মাষ্টার কে দোকানদারের টাকা ফেরত দিতে বলেছি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.