পঞ্চগড়ে করোনা শনাক্ত ১১৪, সুস্থ্য ৬৬ জন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নতুন করে আরও একজন ৩ বছরের শিশুসহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬৬ জন।

গতকাল মঙ্গলবার রাতে সিভিল সার্জন ডা. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

সদর উপজেলার আক্রান্ত ওই শিশু তার মা সহ নানার বাড়ি নারায়ণগঞ্জ থেকে গত ২ জুন নিজ বাড়িতে ফিরলে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

৭ জুন ওই বাচ্চাসহ তার মায়ের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর পর ১৬ জুন ওই বাচ্চার করোনা পজেটিভ তার মায়ের করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে শিশুটি নিজ বাড়িতে হোম আইসোলেশনে আছে এবং শিশুটির করোনার উপসর্গ না থাকায় সুস্থ আছে বলে জানিয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ১১৪ জন আক্রান্তের মধ্যে তেঁতুলিয়ায় ১৩ জন,সদরে ৩৫ জন,আটোয়ারীতে ০৯ জন,বোদায় ১০ জন এবং দেবীগঞ্জে ৪৭ জন করোনা রোগী রয়েছে। ইতিমধ্যে জেলার মোট ৬৬ জন করোনা থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং দুই জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ পর্যন্ত ১ হাজার ৮৯০ জনের নমুনা সংগ্রহ করার পর ১ হাজার ৬৮২ জনের রিপোর্ট এসেছে তার মধ্যে ১১৪ জনের করোনা পজিটিভ এসেছে। সুস্থ্য হয়েছেন ৬৬ জন, মৃত্যু বরণ করেছে ২ জন, ৪৬ জন করোনা রোগী বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.