পঞ্চগড়ে অজ্ঞাত ব্যাক্তির মৃতদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তির (৩২) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বুধবার (২২জুলাই) দুপুরে মাড়েয়া বামনহাট ইউনিয়নের জুরান পাড়া এলাকার করতোয়া নদীর চরের আখ ক্ষেতের পাশে পড়ে থাকা অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে জুরান পাড়া ঘাট এলাকা দিয়ে কয়েকজন জেলে মাছ ধরার উদ্দেশ্য করতোয়া নদীতে আসে। এ সময় তারা প্রচন্ড দূর্গন্ধ অনুভব করলে সামনে এগিয়ে গিয়ে এক ব্যাক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে অবহিত করলে তারা বোদা থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

চেয়ারম্যান মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ আবু আনছার মো রেজাউল করিম শামিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সকালে স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে আমাকে অবহিত করলে আমি বোদা থানা পুলিশে খবর দেই। তারা মৃতদেহটি উদ্ধার করেছে। সম্ভবত মৃতদেহটি বেশ কিছুদিন আগের। কারণ দুর্গন্ধে কেউ লাশের কাছে যেতে পারছেনা।

বোদা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নদীর মাঝখানে চরের একটি আখ ক্ষেতের পাশে পড়ে থাকা এক পুরুষ ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছি। তার বয়স আনুমানিক ৩২ বছর।ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করেছি। মৃতদেহ হতে প্রায় ১০ ফিট দুরে একটি কুকুরের দুর্গন্ধযুক্ত মৃত দেহ পাওয়া গেছে। বিষয়টি সন্দেহের অবকাশ থাকায় খতিয়ে দেখা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.