পঞ্চগড়ে হিন্দু থেকে স্বপরিবারের ইসলাম ধর্ম গ্রহণ

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছে এক পরিবারের চার সদস্য। মুসলমানদের আচার-ব্যবহার, ধর্মীয় রীতি-নীতি, চাল-চলন ভালো লাগায় স্বেচ্ছায় ও স্বজ্ঞানে মুসলমান হয়েছেন তারা।
এ বিষয়টি শনিবার (৮ এপ্রিল) যোহরের নামাজের সময় মুসল্লীদের জানিয়েছেন,পঞ্চগড় বাজার মসজিদের ইমাম ওমর ফারুক।এসময় মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ বাবুলসহ মসজিদ কমিটির অন্য সদস্যবৃন্দ ও মুসল্লিরা উপস্থিত ছিলেন। পরিবারটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়া হয়েছে।
হিন্দু থেকে স্ব-ইচ্ছায় মুসলমান হন বাবু অরুন কুমার ভক্ত (৪২) বর্তমানে তার নাম নুর মোহাম্মদ,তিনি পঞ্চগড় বাজার পঞ্চগড় বাবু ক্ষিতিশ চন্দ্র ভক্তের ছেলে।নুর মোহাম্মদের স্ত্রী জ্যোতি রাণী সরকার (৩২) বর্তমানে তার নাম মোছা.সুমাইয়া আক্তার, বড় ছেলে ইশান ভক্ত অনিরুদ্ধ (৯) বর্তমানে তার নাম মোহাম্মদ ইবনে আব্দুল্লাহ, এবং ছোট ছেলে আরিন (৮) বর্তমানে মোহাম্মদ ইবনে আলী।
এর আগে গত ১ মার্চ বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত,পঞ্চগড়ে ধর্মান্ধরিত এ্যাফিডেভিট এর মাধ্যমে সনাতন হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন ওই পরিবারের চারজন সদস্য। যার রেজিঃ নং-১৭৪/২৩।
সদ্য মুসলিম হওয়া নুর মোহাম্মদ বলেন, আমরা দীর্ঘদিন যাবত মুসলমান ধর্মের রীতিনীতি অবলোকন করছি,আমি ও আমার স্ত্রী পরামর্শ করে নিজেদের ইচ্ছায় ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে সন্তানদের নিয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.