পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৭০

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্বপন (২৫)তমিজ উদ্দিন (৬০) ও হাসিবুল ইসলাম (৩২) নামের তিনজন নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন ৭০ জন।
শনিবার  দেবীগঞ্জ উপজেলার লক্ষীরহাট ও বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় এসব দূর্ঘটনাটি ঘটে।
নিহত স্বপন (২৩)। তিনি পঞ্চগড় সদর উপজেলার দশমাইল এলাকার মৃত কাশেম আলীর ছেলে।তমিজ উদ্দিন ও হাসিবুল ইসলাম তেঁতুলিয়া উপজেলার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়,শনিবার ৪ মার্চ বেলা ১২টায় দেবীগঞ্জে আঞ্চলিক ইজতেমার আখেরী মোনাজাত শেষে পঞ্চগড় সদরের দশমাইল নামক এলাকার উদ্দেশ্যে রিজার্ভ বাসে রওনা দেন মুসল্লিরা।
পরে দুপুর দেড়টায় উপজেলার লক্ষীরহাটে যাওয়ার আগে বুড়াবুড়ি মন্দিরের পাশে পেছন দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গেলে বাসের চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি সড়কে উলটে গিয়ে নিহত এক আহত হয় ২৬ জন।বাসে ৪২ জন মুসল্লি, চালক ও চালকের সহযোগী ছিলেন।
অন্যদিকে ইজতেমা থেকে আরেকটি বাস বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় চাকা ব্লাস্ট হয়ে দুইজন নিহত হয়েছেন, আহত হয়েছেন ৪৪ জন। দেবীগঞ্জ ও বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ১৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।
দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল হোসেন ও বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায় তিনজন নিহত ও ৭০ জন আহতের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.