পছন্দ না হওয়ায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা করলো নববধূ

বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে বিয়ের মাত্র ১৮ দিনেই স্বামীকে হাত-পা বেঁধে হত্যা করেছে নববধূ কারিমা খাতুন (২০)।শারীরিক সম্পর্কে জোর করায় এ হত্যাকান্ড বলে জানিয়েছে মোহনপুর থানা পুলিশ।
গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার এ ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন গৃহবধূকে আটক করে মোহনপুর থানায় সোপর্দ করে। এ ব্যাপারে কারিমার শ্বশুর বয়জুল মন্ডল বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।
নববধূ কারিমা খাতুন উপজেলার জাহানাবাদ ইউনিয়নের বিষহারা এলাকায় কামাল হোসেনের মেয়ে। অন্যদিকে, নিহত হারুন-অর-রশিদ (২৫) একই এলাকার বয়জুল মন্ডলের ছেলে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, গত বুধবার (১৪ এপ্রিল) বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন কারিমা খাতুন।
জবানবন্দির বরাত দিয়ে ওসি জানান, মাত্র ১৮ দিন আগে হারুনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কারিমার। কিন্তু স্বামীকে পছন্দ হয়নি নববধূর। এ নিয়ে বিয়ের পর থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।
গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে হারুন শারীরিক সম্পর্কের আগ্রহের কথা জানায় কারিমাকে। কারিমা এত আপত্তি জানায়। এতে হারুন ক্ষিপ্ত হয়ে কারিমাকে চড়-থাপ্পড় মারেন। একপর্যায়ে শর্ত জুড়ে দেন কারিমা।
ওসি আরও বলেন, এক পর্যায়ে স্বামীর হাত ও পা বাঁধার শর্তে রাজি হন নববধূ। সম্মতি নিয়ে পরে গামছা দিয়ে স্বামীর হাত ও পা বেঁধে ফেলেন কারিমা। এক পর্যায়ে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন হারুনকে।
ওসি তৌহিদুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত বুধবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত হয়েছে। প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় আরও কেউ জড়িত কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.