নৌকা প্রতিকের বিপক্ষে যারা অবস্থান নিবে তাদের দল থেকে বহিস্কার করা হবে

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে বনগ্রাম ইউনিয়নে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী চেয়ারম্যান রিপন চন্দ্র দাস-এর নির্বাচনী পথসভায় জেলা নেতৃবৃন্দ বলেছেন নৌকা প্রতিকের বিপক্ষে যারা অবস্থান নিবে তাদের দল থেকে বহিস্কার করা হবে।
গতকাল সোমবার বিকেলে বলভদ্রপুর ত্রি-পল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএমদাদুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা যুবলীগ আহবায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মো. ইলিয়াস হোসেন দুলাল, আওয়ামী লীগ নেতা আবুল কালাম। কমলেস চন্দ্র দাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা কাজী শাহাদৎ হোসেন, চেয়ারম্যান রিপন চন্দ্র দাস, যুবলীগ নেতা রমেশ মুখার্জী, দিপু মিত্র, কেন্দ্রীয় প্রজন্ম লীগের সদস্য শাওন শেখ, ছাত্রলীগ নেতা মান্নান শেখ।

সভায় বক্তারা বলেন, নৌকার বিপক্ষে যারা অবস্থান নিয়েছে তারা দল করতে পারবেনা। দলের মধ্যে ঘুপটি মেরে থেকে জামাত বিএনপির কাঁদে ভর করে দলীয় পরিপন্থি নিজেকের মধ্যে আত্ম কোন্দল সৃষ্টি করা যাবে না। পরিস্কারভারে দলীয় নেত্রী শেখ হাসিনার নির্দেশ দলের মধ্যে থেকে দলের যারা ক্ষতি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করেনি অথচ এ ইউনিয়নের প্রতিপক্ষ প্রার্থী আব্দুল জব্বার মোল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি। তিনি নির্বাচনী বৈতরনী পার হওয়ার জন্য ঘোলা পানিতে মাছ শিকার করছেন। যড়যন্ত্র করে দলীয় কর্মীদের মধ্যে কোন্দল সৃষ্ট করার পায়তারা চালাচ্ছে।

২৬ সে মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মোটর শোভাযাত্রায় যারা হামলা চালিয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। একই সাথে নৌকা প্রতিকে বিপুল ভোট দিয়ে বিজয় করার আহবান জানান  নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.