নৌকা ও উন্নয়ন সমর্থক হলো : মেয়র লিটন

 

:লীগ প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘বঙ্গবন্ধু বললে যেমন বাংলাদেশ বোঝায়, তেমনি নৌকা বললে বোঝায় উন্নয়ন। নৌকা ও উন্নয়ন হলো সমর্থক।’ আজ রোববার রাত সাড়ে আটটায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ শীর্ষক এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় আগামী নির্বাচন নিয়ে নেতাকর্মীদের সর্তক থাকারও আহ্বান জানান মেয়র লিটন।

সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন যতই কাছে আসছে, ততই নানা নাটকীয়তা আমরা দেখতে পাচ্ছি। বিভিন্ন ষড়যন্ত্র লক্ষ্য করছি। বিগত সময়েও সব পরিকল্পনা ষড়যন্ত্রকে নৎসাৎ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নেতৃত্ব দিচ্ছেন। দেশকে এমন জায়গা নিয়ে যাচ্ছেন, অনেক সূচকে ভারতের সাথে আমাদের তুলনা করা হচ্ছে।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, বিএনপি ভাবছে উত্তরপাড়া অথবা অন্য কোনো কালো শক্তি তাদের ক্ষমতায় বসাবে। এমন স্বপ্নে বিভোর তারা অতীতেও ছিল না। কিন্তু বাংলাদেশের বর্তমান বাস্তবতায় এমন কোনো শক্তি আর ক্ষমতায় আসবে না।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রশিদুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি দমে যাননি। দক্ষ নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে সার্বিক দিক দিয়ে উন্নয়ন করছেন।
আগামী নির্বাচন নিয়ে সবাইকে সচেতন ও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে রশিদুল আলম আরো বলেন, আপনারা কখনো মাথা নত করেননি। আগামীতেও করবেন না। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকবেন। আওয়ামী লীগ ও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকবেন। যে দলের বিপক্ষে, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিপক্ষে কাজ করবে, তাকে দলে রাখা হবে না।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. নূরুল ইসলাম ঠান্ডু, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব একেএম ফরহাদ, সদস্য আব্দুল মোতালেব পাঠান ও আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, সাংগঠনিক সম্পাদক এ্যাড আসলাম সরকারহসহ মহানগর আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.