নৌকায় ভোট দিয়ে তার সমুচিত জবাব দিন : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া (কসবা) প্রতিনিধি: যারা বাংলাদেশকে ধ্বংস করে দিতে চায়, যারা বাংলাদেশকে বিশ্বাস করেনা এবং এদেশকে আবারো একটি ভিক্ষুকের দেশে পরিণত করতে চায় আর নিজেরা বড়লোক হয়ে লন্ডনে বাস করে বিলাসবহুল জীবন যাপন করে তাদেরকে সমুচিত জবাব দিন আগামি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাদৈর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন আয়োজিত গণসংযোগ উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, নৌকায় ভোট দিলে বাংলাদেশ বাঁচবে এবং এদেশের মানুষ শান্তিতে বসবাস করবে। নৌকায় ভোট দিলে এ দেশ ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে উন্নত বাংলাদেশে পরিণত হবে। তিনি বলেন নৌকা মানে গোলা ভরা ধান, নৌকা মানে উন্নয়নের সিড়িতে পৌছে দেয়া। তিনি উপস্থিত জনতার কাছে আগামি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

বাদৈর ইউপি আওয়ামী লীগ সভাপতি আবুল কালামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন; উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আনিসুল হক ভূইয়া, আইনমন্ত্রীর একান্ত সহকারী সচিব ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, রুহুল আমিন ভুইয়া বকুল, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া (কসবা) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.