নৌকার বিজয় নিশ্চিত করতে ১৪ দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  আগামী ১৪ই অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে ১৪ দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে জেলা আওয়ামীলীগ।

আজ রবিবার সকালে জেলা মুুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলায় এ মত বিনিময় সভার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগ। চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সিনিয়র সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. নজরুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জাসদ-ছাত্রলীগ জেলা শাখা সভাপতি আব্দুল মজিদসহ জেলা, উপজেলা, পৌর আ.লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও ১৪ দলীয় জোটের অন্যান্য দলের নেতৃবৃন্দ।

সভায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. নজরুল ইসলামকে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে বিভিন্ন করনীয় নিয়ে আলোচনা করা হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ কর্তৃক মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. নজরুল ইসলামকে বিজয়ী করতে জেলা আ.লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাাচ্ছে। এ লক্ষ্যে নৌকা ছাড়া বিদ্রোহী প্রার্থীর পক্ষে কেউ যাতে নির্বাচনী প্রচারণায় অংশ না নেয়, সে বিষয়ে দলের নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে।

প্রত্যেকটি কর্মী তার নিজ নিজ জায়গা থেকে নৌকার বিজয় ছিনিয়ে আনতে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আসন্ন নির্বাচনে জয় উপহার দিতে চাই উল্লেখ করে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা জনগণের কাছে তুলে ধরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে একটি করে ভোট চাইবেন। সরকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কারনে আসন্ন সদর উপজেলা নির্বাচনে নৌকার বিজয় হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.