নোয়াখালী সোনাইমুড়ীতে বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা নিয়ে সংঘর্ষে, আহত-১০

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে বিয়ের অনুষ্ঠানে মেয়েদের ছবি তুলতে বাধা দেয়ায় ১০ জনকে  কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে সোনাইমুড়ী থানায় মামলা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে উপজেলার হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে মেয়েদের ছবি তুলতে চায় একই বাড়ির মোশারেফ নামে এক বখাটে যুবক। এতে বাধা দেয় মিলনসহ অন্যরা।
বরপক্ষ কনে নিয়ে চলে যাওয়ার পর রাতে এ নিয়ে মোশারেফের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মোশারেফ ১০/১২ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে মাহফুজুর রহমান (২৬), নুরনাহার (৬০), আবুল কালাম (৪৯), কুলসুম আক্তারসহ (১৯) অন্তত ১০ জনকে কুপিয়ে জখম করে। এদের মধ্যে মাহফুজুর রহমান ও নুরনাহারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে নুরনাহারের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
এছাড়া আবুল কালাম ও কুলসুম আক্তারকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.