নোয়াখালী সুবর্ণচরে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে এসএসসি পরীক্ষার্থী উর্মি রানী বর্ণিক (১৭) নামে এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার উপজেলার ০২-নং চরবাটা ইউনিয়নের শীবচরণ এলাকায় পরিমল দাসের বাড়িতে এমন ঘটনা ঘটে।
নিহত উর্মি রানী বর্ণিক পশ্চিম চরবাটা গ্রামের মৃত মতি লাল বর্ণিকের মেয়ে। সে স্থানীয় হাজী মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।
নিহতের বড় ভাই সম্পদ বর্ণিক বিটিসি নিউজকে জানান, আমরা দুই ভাই এক বোন, আমাদের ছোটবেলায় বাবার মৃত্যু হয়। ঘরে আমার মা ও নানী’সহ আমরা মোট পাঁচজন বসবাস করি। ঘটনার দিন সকাল ৯ টায় মা, নানী ও ছোট ভাই’সহ মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। প্রায় তিন ঘন্টা আমার বোন ঘরে একা থাকে।
পার্শ্ববর্তী মৃত নিকুঞ্জ বিহারী দাসের ছেলে নিতাই চন্দ্র দাস দীর্ঘ দিন ধরে আমার বোনকে উত্যক্ত করে আসছে, তাই আমরা তাকে এই ঘটনায় অভিযুক্ত করলে তারপর থেকে সে পলাতক রয়েছে।
পলাতক নিতাই চন্দ্রের মা বিশ্বপতি বালা বিটিসি নিউজকে জানান, ঘটনার দিন বেলা ১ টার সময় ভুক্তভোগীর বড় ভাই সম্পদ বর্ণিক আমাদের বাড়িতে এসে তার প্রসঙ্গে জিজ্ঞাসা করে। এর পর থেকে নিতাই পালিয়ে যায়। এবং তার মোবাইল নাম্বারও বর্তমানে বন্ধ রয়েছে।
স্থানিয়রা বিটিসি নিউজকে জানান, এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে নানা জল্পনা-কল্পনা। তবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনাটি দ্রুত নিশ্চিত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে চরজব্বার থানার ভূঁইয়ারহাট পুলিশ ফাঁড়ির এসআই ডালিম উদ্দিন মজুমদার বিটিসি নিউজকে জানান, ঘটনার দিন খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে চরজব্বার থানার একটি ইউডি মামলা হয়েছে। তদন্তের রিপোর্ট আসার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.