নোয়াখালী সুবর্ণচরে ভ্রাম্যমান আদালতের অভিযান

 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে খাসেরহাট বাজারে অভিযান চালিয়ে ৭ প্রতিষ্ঠানকে ৪১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এই ঘটনা (২৮ মে) আজ মঙ্গলবার দুপুরে অভিযান পরিচালনা করে সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ।

ভ্রাম্যমান ও প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, নিরাপদ খাদ্য নিশ্চিত করণের অংশ হিসেবে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা সুজনা ফার্মেসি দিদারুলকে ৭ হাজার টাকা, বিমল তালুকদারকে ১ হাজার টাকা,শক্তিপদ মজুমদারকে ২ হাজার টাকা।

আইনের ৩৭ ধারায় মাওলা ষ্টোরকে ২০ হাজার টাকা, ৩৮ ধারায় হাতিয়া হোটেলেকে ৩ হাজার টাকা, ৫১ ধারায় শক্তিপদকে ২ টাকা ও ৪১ ধারায় শ্যামল মজুমদারকে ১ হাজার টাকা অপর এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ বিটিসি নিউজকে বলেন, সাধারণ মানুষের সু-স্বাস্থ্য নিশ্চিত করতে হলে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে। সে লক্ষ্যে এ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে এবং তা অব্যাহত থাকবে। এ সময় তার সাথে ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালী জেলার সহকারী পরিচালক দেবানন্দা সিনহা।

সংবাদ  প্রেরক  বিটিসি  নিউজ  এর নোয়াখালী   প্রতিনিধি  ইব্রাহিম খলিল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.