নোয়াখালী সদরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা সদরে করোনাভাইরাস আতঙ্ককে কেন্দ্র করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর মূল্য বৃদ্ধি করায় বিভিন্ন হাট বাজারে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার।
আজ শনিবার (২১ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা সদরের সোনাপুর পৌর বাজার, দত্তেরহাট ও মাইজদী বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগীতা করেন সুধারাম মডেল থানার পুলিশ।
অভিযান পরিচালনাকালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি করায় সোনাপুর পৌর বাজারের সততা স্টোরকে ৫ হাজার টাকা, গোপাল স্টোরকে ৩ হাজার টাকা, আহাম্মদ স্টোরকে ১০ হাজার টাকা, লতিফ ব্রাদার্সকে ২ হাজার টাকা, দত্তের হাটের মেসার্স জীবন দাসকে ৫ হাজার টাকা, আলভী স্টোরকে ৩ হাজার টাকা ও মাইজদী বাজারের আহমাদিয়া বাণিজ্য বিতানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় শহরের বিভিন্ন ব্যবসায়ীকে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি না করতে সতর্ক করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম সরদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনাভাইরাস আতঙ্ককে পুঁজি করে কিছু অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করেছে এমন অভিযোগে আমরা জেলা সদরের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছি। এসময় ৭ ব্যবসায়ীকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়।
এটি আমাদের নিয়মিত অভিযানের অংশ এবং তা অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.