নোয়াখালী জেলা রোভার স্কাউটসের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভার স্কাউটসের নির্বাহী কমিটির সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৩ টায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রোভার স্কাউটের কমিশনার প্রফেসর মোঃ আবুল বাসারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটের সভাপতি দেওয়ান মাহবুবুর রহমান।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা রোভারের সহ-সভাপতি অধ্যক্ষ মোহম্মদ মোনায়েম খান, অধ্যক্ষ ডাঃ মোঃ আমিনুল্লাহ, অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম, জেলা রোভারের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল, কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ ইসমাইল হোসেন, রোভার স্কাউট লিডার একেএম মোঃ নুরুল আফছার এবং সভাপতির প্রতিনিধি সদস্য প্রফেসর আবু জাপর মোঃ সাদেক,
এবং জেলা রোভারের সহকারী কমিশনার প্রমিত চন্দ্র মজুমদার, মোঃ জিয়াউল হায়দার, মোঃ আল হোসাইন, স্বপন চন্দ্র মজুমদার, জেলা স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন ধনু, জেলার পিআরএস ইফতেখার আল হোসাইন রন্জু, বাংলাদেশ স্কাউটস নোয়াখালী ও ফেনী জেলার সহকারী পরিচালক মোঃ মাসুম বিল্লাহ, রোভার নেতা প্রতিনিধি সৈয়দ মোঃ সিয়াম, অগ্রদূত ও ত্রৈ-মাসিক রোভার পত্রিকার জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল শিমুল, জেলা রোভার প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম ও জান্নাতুল বাকিয়া।
এছাড়াও নোয়াখালী জেলার বিভিন্ন কলেজ ও বিশ্বিবিদ্যালয়ে রোভার স্কাউট লিড়ার, সিনিয়র রোভার মেট, রোভার ও গার্ল-ইন রোভার স্কাউটস সদস্য সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উক্ত, সভায় অতিথিরা বলেন, বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের নির্দেশনা মোতাবেক যথা সময়ে রোভারিং কার্যক্রম বাস্তবায়ন করা, প্রতিটি ইউনিটে ডে-ক্যাম্প করা, মাসিক চাঁদা আদায়, জেলা রোভার মুট’সহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। এবং পর্যায়ক্রমে জেলা রোভারের কার্যক্রম আরো গতিশীল করার প্রতিশ্রুতি দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.