নোয়াখালী কোম্পানিগঞ্জে মাদ্রাসার ছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চরহাজারী ইউনিয়নে নূর মোহাম্মদ সজিব (১২) নামে এক মাদ্রাসা ছাত্রকে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।
এই ঘটনা গতকাল শুক্রবার(১লা নভেম্বর) বিকালের দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনী পাড়া এলাকায় ঘটে।
এ ঘটনায় গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দু’জনকে আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নির্যাতিত শিশু নূর মোহাম্মদ সজিব উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনীপাড়া এলাকার নূরনবী মানিকের ছেলে।
অভিযোগে জানা গেছে, উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনীপাড়া এলাকায় গতকাল শুক্রবার বিকালে আবদুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকা মূল্যের মোবাইল রিচার্জ কার্ড চুরির অভিযোগে আবু মাঝিরহাট এ সাইদীয়া মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র নূর মোহাম্মদ সজিবকে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়ে আহত করে আবদুল্লাহ চৌকিদার ও তার ছেলে মিলন।
এ ঘটনায় নির্যাতিত শিশুর মা খুরশিদা বেগম শেফালী ঘটনাটি পুলিশকে জানিয়ে গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টায় আহত সজিবকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এ ঘটনায় অভিযোগ মামলা দায়েরের পর পুলিশ ওই রাতেই গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার (ওসি) মো. আরিফুর রহমান বিটিসি নিউজকে জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে শনিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.