নোয়াখালীর দ্বীপ হাতিয়ায় অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার-১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরনি ইউনিয়নে অভিযান চালিয়ে মো. বাবুল প্রকাশ বাবুল কামার (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ট্রিগার ও ট্রিগার গার্ড বিহীন পাইপগান, দু’টি এলজি, দশটি কিরিচ, বিশটি রকেট প্যারাসুট ফ্লেয়ারস উদ্ধার করা হয়।
আজ বুধবার (০৮ ডিসেম্বর) দুপুরে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে সকালে হরনি ইউনিয়নের নবীনগর গ্রামের বাবুলের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাবুল ওই বাড়ির আবুল বাসারের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, সিপিসি-১ ফেনী ক্যাম্পের একটি দল হাতিয়ার নবীনগর গ্রামের বাবুলের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে নিজ ঘর থেকে বাবুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে ওই ঘর থেকে একটি ট্রিগার ও ট্রিগার গার্ড বিহীন পাইপগান, দু’টি এলজি, দশটি কিরিচ, বিশটি রকেট প্যারাসুট ফ্লেয়ারস উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, অস্ত্রসহ গ্রেপ্তার সন্ত্রাসী বাবুল কামারের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.