নোয়াখালীর ছেলে ইমনের জাতীয় দলে অন্তর্ভুক্তি, শুভেচ্ছায় ভাসালেন ভক্ত শুভাকাঙ্ক্ষী!

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: বাংলাদেশ দল ও দলের ওপেনিংয়ের ব্যাটসম্যানরা যখন ব্যর্থতায় হাবুডুবু খাচ্ছিল। ঠিক তখনই দলের হাল ধরতে ডাকা হল নোয়াখালীর ছেলে পারভেজ হোসেন ইমনকে!
পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির জন্য স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে চলেছেন তরুণ এই হার্ড হিটার ব্যাটসম্যান নোয়াখালীর ছেলে পারভেজ হোসেন ইমন।
বিশ্বকাপ জয়ে অনবদ্য অবদান রাখায় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ওপেনার পারভেজ হোসেন ইমনের জয়জয়কার করছে তখন বিশ্বকাপ জয়ের জন্য নোয়াখালীবাসী।
তরুণ ক্রিকেটার পারভেজ হোসেন ইমন নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানি ইউপির বাসিন্দা। এবারো নোয়াখালী জুড়ে তার জয়জয়কার। সর্বত্র ছড়িয়ে পড়েছে তার শুভেচ্ছার প্রতিচ্ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইমনকে শুভেচ্ছা জানাচ্ছে তার বহু ভক্ত ও শুভাকাঙ্ক্ষী।
শেষ ম্যাচের আগে দলের সাথে যোগ দিতে বলা হয়েছে তাকে। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ ইতোমধ্যে মাঠে গড়িয়েছে। দুই ম্যাচেই পরাজয় বরণ করে নিয়েছে টাইগাররা, হেরেছে সিরিজও। ব্যাট হাতে উদ্বোধনী জুটিতে নাঈম শেখের সঙ্গী হিসেবে ভরসা রাখা হয়েছিল সাইফ হাসানের ওপর।
তবে নিজের অভিষেক ইনিংসে সাইফ সুবিধা করতে পারেননি। দ্বিতীয় ম্যাচে ছিলেন আরও নড়বড়ে। বিশ্বকাপে রানের দেখা পেলেও এবার নাঈমও ছন্দে নেই। টপ অর্ডারের এই দৈন্যতা ভাবিয়েছে টিম ম্যানেজমেন্টকে। ইমনকে তাই শেষ ম্যাচের জন্য স্কোয়াডে ডাকা হয়েছে। দলের সাথে যোগ দিতে ইমন ইতোমধ্যে ঢাকায় পা রেখেছেন।
ইমনের অন্তর্ভুক্তিতে কপাল পুড়তে চলেছে সাইফ হাসানের। শেষ ম্যাচের একাদশের ভাবনায় তিনি নেই। এমনকি এই ম্যাচের স্কোয়াড থেকেও বাদ পড়ছেন।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ইমন বিশ্বকাপ জয়ের পর ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করেছেন। পাকিস্তান সিরিজের আগে ৭ ক্রিকেটারের অনানুষ্ঠানিক ক্যাম্পেও ছিলেন তিনি। এমনকি মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদদের সাথে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচও খেলেছেন। কিন্তু পাকিস্তান সিরিজের ৩ দিন আগে ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি তার।
ইমন ছাড়াও স্কোয়াডে অনভিষিক্ত ব্যাটার আছেন আরও একজন- ইয়াসির আলী চৌধুরী রাব্বি। ব্যাটিং ইউনিটের দুর্ভাবনা জাগানো পারফরম্যান্সের কারণে শেষ ম্যাচে কিছু পরীক্ষানিরীক্ষা চালাতে পারে দল। এতে কপাল খুলতে পারে ইমনেরও। অন্তত শেষ ম্যাচের আগে তাকে স্কোয়াডে ডাকার বিষয়টি এমন কিছুরই ইঙ্গিত করছে।
তবে সব কিছু ছাপিয়ে জাতীয় দলের নিয়মিত হওয়া ও ভালো খেলার প্রত্যাশা করে তার মাতৃভূমির ভক্ত ও শুভাকাঙ্খীরা!
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.