নোয়াখালীতে ৪-টি অবৈধ অস্ত্র উদ্ধার’ তালিকাভুক্ত ৪ সন্ত্রাসী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের  লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক অভিযানে ৪-টি অস্ত্রসহ তালিকাভুক্ত চার জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (১৬ মে, ২০২২ ইং) তারিখ দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে পুলিশ হেফাজতে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত হলেন- আালাইয়ারপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের মকবুল আহমদের ছেলে ফয়সাল আহমেদ রবিন (২৩), গোপালপুর ইউনিয়নের কোটরা মোহব্বতপুর গ্রামের নজরুল ইসলাম লিটনের ছেলে রবিন (২০), চাঁদ কাসিমপুর গ্রামের দেলোয়ারের ছেলে আবদুর রহমান (২০) ও রেজ্জাকপুর গ্রামের আবুল হাশেমের ছেলে সজিব (১৯)।
দুপুরে সংবাদ সম্মেলনে নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৫-টায় উপ-পরিদর্শক (এসআই) রোবেল মিয়া আালাইয়ারপুরের মিয়াপুর গ্রামের গনি মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে দুটি এলজিসহ তালিকাভুক্ত আসামি ফয়সাল আহমেদ রবিনকে গ্রেফতার করেন।
অন্যদিকে দুপুর সাড়ে ১২ ঘটিকায় উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাহিদ হোসেন গোপালপুর গ্রামের তিতাহাজরা গ্রামে আবদুল খালেকের বাড়ির পাশে পৃথক আরেকটি অভিযান চালিয়ে একটি একনলা বন্দুক, একটি পাইপগান ও একটি কার্তুজসহ তালিকাভুক্ত আসামি রবিন, আবদুর রহমান ও সজিবকে গ্রেফতার করতে সক্ষম হন।
এ বিষয়ে নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আগেরও মামলা রয়েছে। বর্তমানে অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আবারও পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। তাদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.