নোয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, দুই রোহিঙ্গাসহ আটক-৩

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা নারী-পুরুষসহ ৩ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১৩শ’ পিস ইয়াবা, দুটি মোবাইল ও বাসের টিকেট জব্দ করা হয়।
আজ বুধবার (০২ নভেম্বর) সকালে দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের সুরের পোল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হচ্ছেন: কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের ব্লক বি-১২ সিরাজুল মোস্তফার ছেলে রহিম উল্যাহ (৭০), একই ক্যাম্পের ৩২১ নং ব্লকের রহিম উল্যার স্ত্রী রুকিয়া বেগম (৫৫) ও নোয়াখালীর বেগমগঞ্জের বারিচৈতন গ্রামের আহসান উল্ল্যার ছেলে জাবেদ হোসেন (৩০)।
জানা গেছে, চন্দ্রগঞ্জের চিহিৃত মাদক কারবারি আবুল কালাম জহির দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে পাইকারিমূল্যে ইয়াবা এনে নোয়াখালী এবং লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। সকালে তাদের ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে আসছে এমন খবরের ভিত্তিতে সুরের পোল এলাকায় অস্থায়ী চেক পোস্ট বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 
পরে কক্সবাজার থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি গাড়ি গতিরোধ করে তাতে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির ভেতরে পাশাপাশি সিটে থাকা দুই নারী-পুরুষকে আটক করলে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়।
এসময় তাদের সাথে থাকা একটি প্যাকেট থেকে ১৩শ’ পিস ইয়াবা জব্দ এবং তাদের দেখানো তথ্যমতে বাস থেকে অপর এক মাদক কারবারিকে আটক করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আব্দুল হামিদ বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিটিসি নিউজকে বলেন, বুধবার দুপুরে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.