নোয়াখালীতে জেলা প্রশাসকের উদ্যোগে মাস্ক বিতরণ করে রোভার-স্কাউটস 

নোয়াখালী প্রতিনিধি: দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনে জনসচেতনতা বৃদ্ধি পেতে জেলা প্রশাসকের উদ্যোগে মাস্ক বিতরণ করেন রোভার-স্কাউট।
আজ শরিবার (১০ এপ্রিল) সকাল দশ ঘটিকায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে মাইজদী সড়ক, জেলা স্কুল, পৌর বাজার হয়ে অলিগলিতে গিয়ে পথচারী, ব্যবসায়ীক, ড্রাইভার, চাকরিজীবী, ফুটপাত সহ বিভিন্ন স্তরের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ম্যাজিস্ট্রেট মো. শামীম,  বাংলাদেশ স্কাউট জেলা রোভার সম্পাদক মো. আবদুল জলিল, জেলা স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন ধনু, আঞ্চলিক উপ-কমিশনার (প্রশিক্ষণ) মো. মোজাম্মেল হোসেন, জেলা স্কাউট সহকারী কমিশনার আবুল কালাম আজাদ, বাংলাদেশ স্কাউট সহকারী পরিচালক মো. মাসুম বিল্লাহ, মো. গিয়াস উদ্দিন, জেলার প্রথম পিআরএস ইফতেখার আল হোসাইন রন্জু, সিনিয়র রোভার মেট ইব্রাহিম খলিল শিমুল, মো. সাইফুল ইসলাম, জেলার বিভিন্ন রোভার ও গার্ল-ইন রোভার এবং স্কাউট সদস্য বৃন্দ।
জেলার স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন (ধনু) জানান, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে প্রশাসনের সাথে সহযোগী হিসেবে বিভিন্ন কার্যক্রমে জেলা স্কাউট সদস্যরা জনসচেতনতামূলক কাজ করে যাবে।
মাস্ক বিতরণ শেষে জেলা রোভার সম্পাদক মো. আবদুল জলিল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করতে স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। এমন্ত অবস্থায় জেলা রোভার ও গার্ল-ইন রোভার সদস্য বৃন্দ জনসাধারনকে সচেতন করতে কাজ করে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.