নোয়াখালীতে ছাদে বসে মোবাইলে গেম খেলার সময় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে মোবাইলে গেম খেলার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নুর রহমান এলেক্স (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের মিজী বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এলেক্স পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, নর্দান ইনস্টিটিউট অফ সাইন্স টেকনোলজিতে ডিপ্লোমা পড়ুয়া নুর রহমান এলেক্স মা পারভিন আক্তারের সঙ্গে ঢাকা থেকে কয়েকদিন আগে দেওটি ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে আসে। শনিবার সন্ধ্যায় নানা জয়নাল আবেদিনের ঘরের ছাদে বসে মোবাইলে গেম খেলছিলেন তিনি।

সেখানে ছাদের উপর দিয়ে পার্শ্ববর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ির মোশারেফ হোসেনের ঘরে একটি সাইড লাইনের মাধ্যমে দেয়া বিদ্যুৎ সংযোগে জড়িয়ে যায় এলেক্স। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.