নোয়াখালীতে চাচা শ্বশুরের ধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী

নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালীর ফেনী সোনাগাজী উপজেলায় চাচা শ্বশুরের ধর্ষের অভিযোগ উঠেছে। দুই বছর ধরে বিদেশে থাকেন গৃহবধূর স্বামী।
এ সুযোগে নানা প্রলোভনে ওই গৃহবধূর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন চাচা শ্বশুর (স্বামীর চাচা) শফি উল্লাহ। কিন্তু তার কুপ্রস্তাবে রাজি হননি ওই প্রবাসীর স্ত্রী। সুযোগ বুঝে একদিন ওই গৃহবধূকে ধর্ষণ করেন শফি উল্লাহ। এতে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ।
এ ঘটনায় গতকাল শুক্রবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় চাচা শ্বশুর শফি উল্লাহর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ধর্ষণ মামলা করেছেন ওই গৃহবধূ।
অভিযুক্ত শফি উল্লাহ উপজেলার সদর ইউপির ছাড়াইতকান্দি গ্রামের বাসিন্দা।
জানা গেছে, এর আগে গত মঙ্গলবার এ ঘটনায় ছাড়াইতকান্দি গ্রামে একটি সালিশ-বৈঠক হয়। বৈঠকে এ অভিযোগ করেন ওই প্রবাসীর স্ত্রী। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয় সালিশ-বৈঠকে।
তবে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত শফি উল্লাহ। ওই নারীর পরিবারের সঙ্গে তার জমি নিয়ে বিরোধ থাকায় মিথ্যা অভিযোগ তুলেছেন বলে তিনি দাবি করেছেন।
বিষয়টি নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার (ওসি) মঈন উদ্দিন আহমেদ বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে ওই গৃহবধূ মামলা করেছেন। মামলার পর থেকে অভিযুক্ত শফি উল্লাহ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.