নোয়াখালীতে কিশোরের পেটে ২ হাজার পিস ইয়াবা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে অভিযান চালিয়ে কামরুল ইসলাম বাবু (১৪) নামের এক কিশোরকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে এক্সরে নিশ্চিত হয়ে তার পেট থেকে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। একইসঙ্গে তার কাছ থেকে জব্দ করা হয় একটি মোবাইল ফোনও।
আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) ভোরে চৌমুহনী পৌর এলাকার মিয়ার পোল এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক কামরুল কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম মহেশ খালীয়া পাড়া এলাকার নবী হোসেন পুতিয়ার ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালীর তথ্যমতে, কক্সবাজার থেকে মাদকের একটি বড় চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত থেকে চৌমুহনী পৌর এলাকায় অবস্থান করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রাতে কক্সবাজার থেকে ফেনী এসে মাদক কারবারি কামরুল ইসলাম বাবু গাড়ি পরিবর্তন করে সুগন্ধা দ্রুতযান বাসে ওঠে চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে রওনা করেন। পরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী মিয়ার পোল এলাকার লাইফ কেয়ার হাসপাতালের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়িটির গতিরোধ করে তল্লাশি চালিয়ে কামরুলকে আটক করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রথমে সে মাদকের কথা অস্বীকার করলেও পরে তার পেটের ভিতরে ইয়াবা রয়েছে বলে স্বীকার করে। তার তথ্যের ভিত্তিতে মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে এক্সরে করার পর নিশ্চিত হয়ে তার পায়ুপথ দিয়ে নির্গত করে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
তিনি আরও বলেন, আটক মাদক কারবারির এবং তার কাছ থেকে মাদক ক্রয় করে নোয়াখালীর বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করা মাদক কারবারি আমিনুল হক আমিন ও জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.