নোয়াখালীতে এবার গৃহবধূর ৪ টুকরো লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার মিললো এক নারীর ৪ টুকরো লাশ।

আজ বুধবার (০৭ অক্টোবর) বিকেলে সুবর্ণচর উপজেলার উত্তর জাহাজমারা গ্রামের একটি ধানক্ষেত থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নূর জাহান একই গ্রামের আব্দুল বারেকের স্ত্রী।

নিহতের ছেলে হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ বুধবার (০৭ অক্টোবর) ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে গিয়ে টুকরো টুকরো মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে তিনি মরদেহের পাশে শামুকের ব্যাগ দেখে মায়ের মরদেহ শনাক্ত করেন।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূকে হত্যার পর চার টুকরো করা হয়েছে। তবে শরীরের বুক আর পায়ের অংশ এখনো পাওয়া যায়নি।

চরজব্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, ওই গৃহবধূর মরদেহের দুই টুকরো উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তার মাথা আর কোমরের অংশ রয়েছে।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, এর আগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের এক মাস পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘটনার ভিডিও ভাইরাল হলে দেশ জুড়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.