নোয়াখালীতে ইয়াবাসহ গ্রেপ্তার-৪

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ও দাদপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩ হাজার ৩শত টাকা জব্দ কর হয়েছে।
আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত এ অভিযান চালায় পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নজরুল ইসলাম (৩৫), মিজান (৩৫), হারুন অর রশিদ (৩৭) ও খলিফারহাট এলাকার সুরুজ মিয়া (৪২)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল পৃথকস্থানে অভিযান চালায়। অভিযানকালে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়ন থেকে ৩০ পিস ইয়াবাসহ নজরুল, মিজান ও হারুনকে গ্রেপ্তার করা হয়। পৃথক একটি দল খলিফার হাট বাজারে অভিযান চালিয়ে এলাকার চিহিৃত মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার জিম্মায় থাকা অবস্থায় ১২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৩৩শত টাকা জব্দ করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.