নোয়াখালীর আকবর ‘বাফুফে’ অনুর্ধ্ব ১৫ বাছাইয়ে নির্বাচিত

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) অনুর্ধ্ব ১৫ বাছাইয়ে নির্বাচিত হলেন মোঃ আকবর হোসেন। মোঃ আকবর হোসেন নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর জুবিলী ইউনিয়নের মোঃ মোস্তফা (পণ্ডিত) এর ছেলে ও শহীদ জয়নাল আবেদীন সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। সে চরজুবিলী স্টার ফুটবল একাডেমির একজন ক্ষুদে ফুটবলার।
সারা দেশের ট্রায়ালে ৫০ জনের মধ্যে সে বৃহত্তর নোয়াখালী জেলার মধ্যে একমাত্র ছাত্র হিসেবে যোগ্যতা ও কৃতিত্ব দেখিয়ে সাফল্য অর্জন করেন।
তার এই অনন্য কীর্তি তে সন্তোষ প্রকাশ করেছেন তার পরিবার। তার বাবা বিশ্বাস করেন যথাযথ সুযোগ পেলে সে দেশের একজন ভালো মানের ফুটবলার হিসেবে গড়ে উঠবে।
প্রশিক্ষক মনু এই বিষয়ে জানান, ক্ষুদে ফুটবলার হিসেবে সে অত্যন্ত পরিশ্রমী। খেলার প্রতি যথেষ্ঠ আন্তরিক ও আগ্রহী। খেলার কোন প্রশিক্ষণে তাকে দুইবার বলতে হয় না। খেলার নানা কৌশল অল্পতে রপ্ত করতে পারে সে। তার মেধা ও আগ্রহের সাথে পরিশ্রম কে পুঁজি করে আকবর অনেক দূর এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।
শহীদ জয়নাল আবেদীন সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম বলেন,” আকবরের কৃতিত্বে তার পরিবারের পাশাপাশি আমরাও গর্বিত। তার প্রশিক্ষক মনু ও নোয়াখালী জেলা ক্রীড়া কর্মকর্তাকে আমাদের বিদ্যালয়ের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আকবরের জন্য সকলের নিকট আশীর্বাদ ও দোয়া কামনা করছি।”
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.