নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো: সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন উদ্যো‌গে বন্যার্ত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প চট্টগ্রাম বিভা‌গের নোয়াখালী জেলার বন্যা দুর্গত ৬ শত নারী, পুরুষ, শিশু‌সহ অসহায় মানুষের মা‌ঝে ফ্রি মে‌ডি‌সিনসহ চি‌কিৎসা সেবা প্রদান করা হয়।
গতকাল ৬ সে‌প্টেম্বর শুক্রবার ম‌হিন উদ্দিন দুলাল ফাউ‌ন্ডেশনের সা‌র্বিক সহ‌যো‌গিতায় আলী আকবর উচ্চ বিদ্যালয় সোনাপুর সোনাইমুড়ী‌তে অনু‌ষ্ঠিত হ‌য়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও প‌রিচালনা ক‌রেন লায়ন এম সাজ্জাদ হোসাইন। ক‌্যাম্প চলাকালীন পরিদর্শন করেন স্থানীয় সা‌বেক জনপ্রতি‌নি‌ধি, রাজনী‌তি‌বিদ ও সোনাইমুড়ী পৌরসভার সা‌বেক মেয়র মোতাহের হোসেন মানিক। বক্ত‌ব‌্য রা‌খেন ফাউন্ডেশ‌নের যুগ্ম আহবায়ক মোঃ কামরুল ইসলাম ও মহিন উদ্দিন দুলাল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন।
এসময় আরও উপস্থিত ছি‌লেন ফাউন্ডেশ‌নের যুগ্ম আহবায়ক তাহেরা শারমিন, সদস‌্য ফারহানা আফরোজ, ইজ্ঞি: আবু তৈয়ব রাজীব, তৌহিদুল ইসলাম, মোঃ ইসমাইল হো‌সেন, পায়েল ইসলাম, স্থানীয় যুব সমা‌জের জা‌হেদুল আলম, ফাহিম শাহরিয়ার, শাহীল আশরাফ প্রমুখ।
বন্যার পানি দ্রুত না কমা‌য় স্থানীয়রা পা‌নিব‌ন্ধি হ‌য়ে বিষাক্ত হওয়ায় এই পানিতে এলা‌র্জি ও চর্ম রোগ, ডায়‌রিয়া জ্বরসহ বিভিন্ন রোগ পরিলক্ষিত হচ্ছে । বি‌শেষ ক‌রে শিশু‌দের নি‌য়ে বিপা‌কে প‌ড়ে‌ছে পা‌নিবন্ধ‌ি অসহায় মানুষ।
সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন ২০১৭ সাল থে‌কে দে‌শের যে‌কোন প্রাকৃতিক বিপর্যয়‌ে বন্যার্তদের খাদ্য সামগ্রী, শীতবস্ত্র উপহার বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান সহ সামাজিক বিভিন্ন কাজে সাহায‌্য সহায়তা ক‌রে যা‌চ্ছে। এর ধারাবাহিকতায় নোয়াখালীর সোনাইমুড়ীতে এ মেডিকেল ক্যাম্প আয়োজন করে এবং এতে প্রায় তিন হাজারেরও বেশি রোগীকে চিকিৎসাসহ ঔষধ বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.