নোয়াখালীতে খালে ভেসাল জালের পাশে থেকে যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড (ফাওড়া-হরিপুর) থেকে রবিউল হোসেন (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মাছ ধরার ভেসাল জালের পাশে খালের মধ্যে পাওয়া যায় তার লাশ।
এটি গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত রবিউল হোসেন ফাওড়া গ্রামের রহিম উদ্দিন মোল্লা বাড়ীর গ্রাম পুলিশ গিয়াস উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (১৬ই নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ীর পূর্বে পাশ্ববর্তী খালের মধ্যে থাকা তার মাছ ধরার ভেসাল জালে যায় রবিউল। এরপর রাতে আর বাড়ীতে ফিরে আসেনি সে।
গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন খালের মধ্যে ভেসাল জালের সাথে লেগে থাকা অবস্থায় রবিউলের লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন রবিউলের লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বিকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর রবিউলের মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.