নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী কুমিল্লায় উদ্ধার, গ্রেফতার-৮

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাটে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত আটজনকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (১১ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হচ্ছেন- প্রধান আসামি সুমন (৪০), তার সহযোগী হাছান (২০), আলা উদ্দিন ইমন (২৫), মিজানুর রহমান মিজান (২৮), আব্দুর রহিম (২০), সাবের হোসেন সাব্বির (২১), গাড়িচালক সাগর (২৮) ও চালকের সহযোগী ইয়াছিন আরাফাত সাকিব (২৩)।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন সুমন। সোমবার ইফতারের সময় সুমন ৪/৫ জন সহযোগী নিয়ে ওই ছাত্রীর গ্রামের বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা ওই ছাত্রীর মা ও ভাবীকে মারধর করে তাকে অপরহণ করে। অপরহণকারীরা যাওয়ার সময় ঘর থেকে মোবাইল, স্বর্ণ ও নগদ টাকা লুট কর নিয়ে যায়। রাতে অপহৃতের মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।
কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, অপহৃত ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার ভোরে কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশের সহযোগিতায় দাউদকান্দি ব্রিজের ওপর একটি মাইক্রোবাসের গতিরোধ করে তাতে অভিযান চালানো হয়। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। মূল আসামিসহ তার সাত সহযোগীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.