নেপালের বিপক্ষে ফিল্ডিংয়ে ভারত

বিটিসি স্পোর্টস ডেস্ক: চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করেছিল ভারত। বৃষ্টির কারণে ভেস্তে যায় পাক-ভারত হাইভোল্টেজ ম্যাচটি। টুর্নামেন্টে গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে নেপালের বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত।
সোমবার (৪ সেপ্টেম্বর) ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টা নেপালের বিপক্ষে মাঠে নেমেছে ভারত। এর আগে টস জিতে নেপালকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।
ভারত নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে। তবে বৃষ্টির কারণে ভারতের ইনিংসের পর খেলা আর মাঠে গড়ায়নি। অন্যদিকে নেপালও প্রথম ম্যাচে স্বাগতিক পাকিস্তানের সঙ্গে খেলে। সেই ম্যাচে পাকিস্তানের কাছে ২৩৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল এশিয়া কাপের নবাগত দলটি।
নেপালের বিরুদ্ধে একাদশে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে ভারত। নিয়মিত পেসার জসপ্রীত বুমরাহ ব্যক্তিগত কারণে দলত্যাগ করায় একাদশে ফিরেছেন মোহাম্মদ শামি। আর নেপালও একটি পরিবর্তন নিয়ে একদশ সাজিয়েছে। আরিফ শেখের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন ভীম শার্কি।
ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ এবং মোহাম্মদ শামি।
নেপাল একাদশ : রোহিত পাউডেল (অধিনায়ক), কুশল ভুর্তেল, আসিফ শেখ (উইকেটকিপার), সোমপাল কামি, গুলসান ঝা, ভিম শার্কি, দীপেন্দ্র সিং আইরি, কুশল মাল্লা, সন্দীপ লামিচানে, করণ কেসি এবং ললিত রাজবংশী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.