নেদারল্যান্ডসের প্রতিরোধ ভেঙে নিউজিল্যান্ডের জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: নিয়ন্ত্রিত বোলিংয়ে নিউজিল্যান্ডকে অল্পতেই থামিয়েছিলেন নেদারল্যান্ডসের বোলাররা। কিন্তু ব্যাট হাতে দলকে জয়ের বন্দরে নিতে পারেননি ব্যাটাররা। ডাচদের লড়াই থামিয়ে সিরিজের প্রথম টি-টোয়েন্টি জিতে নিল নিউজিল্যান্ড।
দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নেদারল্যান্ডসকে ১৬ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে কিউইরা।
এদিন টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক মিচেল সেন্টনার। কিন্তু ব্যাটিংয়ের শুরুটা মোটেই ভালো হয়নি তাদের। দলীয় ১১রানের মাথাতেই ওপেনার ফিন অ্যালানকে হারায় তারা।
এরপর একে একে মিডল অর্ডার ব্যাটাররাও বিদায় নেন। তবে টিকে ছিলেন মার্টিন গাপটিল। তার দায়িত্বশীল ব্যাটিং আর জিমি নিশামের ব্যাটে চড়ে কোনো মতে ৭ উইকেটে ১৪৮ রানের পুঁজি পায় নিউজিল্যান্ড। ৩৬ বলে ৪৫ রানের ইনিংস খেলেন গাপটিল। এ ছাড়া ১৭ বলে ৩২ করেন নিশাম।
জবাব দিতে নেমে আশা জাগিয়েও শেষ পর্যন্ত ১৩২ রানে অলআউট হয় নেদারল্যান্ডস। দলের পক্ষে একাই লড়েন দ্য লাডে। তিনি খেলেন ৬৬ রানের ইনিংস। বাকিরা সবাই ছিলেন আসা যাওয়ার মিছিলে। ফলে ১৬ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় নেদারল্যান্ডসকে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.