নেত্রকোনায় ১২০ বস্তা ভারতীয় চিনিসহ আটক-৫

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আসা ১২০ বস্তা (৫৪০০ কেজি) চিনিসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাত ৪টার দিকে দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের কুনিয়া ব্রিজ এলাকা থেকে তাদের আটক করে দুর্গাপুর থানা পুলিশ। এ সময় চিনি বহনকারী ট্রাকটি জব্দ করা হয়।
আটক ব্যক্তিরা হলেন: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ভাত খাওয়ার চর গ্রামের হাসান মিয়া (২২), তার আপন ভাই মো. উমর মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বাঁশতলা গ্রামের ফয়সাল মিয়া (২৫), নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর গ্রামের আরশাদুল ইসলাম (৩০) ও দুর্গাপুর উপজেলার শিংপুর গ্রামের আলমগীর কবির রিদয় (২৮)।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ভারত থেকে চোরাই পথে আনা এসব চিনি দেশীয় কোম্পানির চিনির বস্তায় ভরে দেশের বিভিন্ন স্থানে পাচার হয়।
অবৈধভাবে আনা চিনি পাচার হচ্ছে এমন খবরে অভিযান চালিয়ে একটি ট্রাকের ভেতরে ৪৫ কেজির বস্তায় ভরা ১২০ বস্তা চিনি জব্দ ও পাঁচজনকে আটক করা হয়। জব্দ করা চিনির বর্তমান বাজারমূল্য ৬ লাখ ৪৮ হাজার টাকা।
তিনি আরও বলেন, শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধ পথে আনা হয় চিনির বস্তাগুলো। আইনি কার্যক্রম শেষে আটক হওয়া ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.