নেত্রকোনায় ভাইয়ের হাতে ভাই খুন, প্রধান আসামী গ্রেপ্তার

 

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মামাতো ভাইয়ের হাতে মিলন মিয়া (৫০) খুনের মামলার প্রধান আসামি সোহেল মিয়াকে (২১)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।
শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৪ (সদর ব্যাটালিয়ন) এর অপারেশনস্ অফিসার ও উপপরিচালক মো. আনোয়ার হোসেন।
গ্রেপ্তারকৃত সোহেল মিয়া দর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ভাউরতলা গ্রামের রশিদের ছেলে। অপরদিকে নিহত মিলন মিয়া একই গ্রামের মৃত আবু হানিফের ছেলে। মিলন মিয়া ও আব্দুর রশিদ সম্পর্কে দুইজন মামাতো-ফুফাতো ভাই।
র‌্যাব-১৪ (সদর ব্যাটালিয়ন) এর অপারেশনস্ অফিসার ও উপপরিচালক মো. আনোয়ার হোসেন জানান,মিলন মিয়ার সঙ্গে আব্দুর রশিদের দীর্ঘদিন যাবত জমি-জমা সংক্রান্ত আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে চলতি মাসের ০২ ফেব্রæয়ারী সকাল ১০টার দিকে মিলন মিয়া জমিতে কাজে ব্যস্ত ছিলেন। এই সময় রশিদ,তার ছেলে সোহেলসহ অন্যান্য আসামিরা জমিতে এসে চাষ করা শুরু করে। ওই সময় জমি থেকে চলে যেতে বললে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়।
একপর্যায়ে আসামিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে মিলন মিয়াকে আঘাত করলে তিনি মারা যান। এ ঘটনা ঘটিয়ে আসামিরা পালিয়ে যায় এবং গা ঢাকা দিয়ে পলাতক থাকেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. সোমা খাতুন (৩২) বাদী হয়ে চারজনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন।
তিনি আরও জানান, বিভিন্ন তথ্য ও উপাত্ত সংগ্রহ বিশ্লেষন করে গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে তার নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি দল ও র‌্যাব-৭ এর সহায়তায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত সোহেল মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হন। পরে তাকে দুর্গাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃত সোহেলকে আগামীকাল রবিবার সকালে আদালতে প্রেরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.