নেত্রকোনায় পৃথক দুর্ঘটনায় দুই সহোদরসহ ৫ জনের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় গতকাল মঙ্গলবার পৃথক দুর্ঘটনায় দুই সহোদর ভাই-বোনসহ ৫ জনের মৃত্যু হয়েছ। এর মধ্যে পানিতে ডুবে তিনজন ও সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে উপজেলার বৈরাটি ইউনিয়নের আলমপুর পলাশতলা গ্রামের আবু তাহের এর মেয়ে সোনিয়া খাতুন (৭) ও ছেলে রাজু আহমেদ (৪) মঙ্গলবার বাড়ী পাশে পুকুরের পানিতে খেলা করতে যায়। এক পর্যায়ে ছোট ভাই রাজু আহমেদ পানিতে তলিয়ে গেলে বড় বোন সোনিয়া তাকে উদ্ধার করতে গিয়ে সেও পানিতে তলিয়ে যায়।
পরে পরিবারের লোকজন তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করে। একই দিনে উপজেলার আগিয়া ইউনিয়নের উত্তর কালডোয়ার গ্রামে সজীব নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটিকে রেখে তার মা গরুর খাবার দেওয়ার জন্য বাইরে গেলে শিশুটি খেলতে খেলতে বাড়ির পাশে মাটি কাটার গর্তের পানিতে পড়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
অপরদিকে ময়মনসিংহ-নেত্রকোনার হাইওয়ে সড়কের জালশুকা কুমুদগঞ্জ নামক স্থানে ময়মনসিংহ গামী সিএনজি (ময়মনসিংহ-থ -১১-৩২৫০) ও নেত্রকোনা গামী মহুয়া (ঢাকা মেট্রো-ব-১৪-৩২৬১) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে বাধে। এতে সিএনজি চালক সহ ৫ যাত্রী গরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি ড্রাইভার একরামুল (৪০) এবং অজ্ঞাত মহিলা যাত্রীকে মৃত ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.