নেত্রকোনায় গাছে ঝুলছিল কৃষকের মরদেহ, পরিবারের দাবি হত্যা

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের আত্রাখালী নদী পাড়ের একটি গাছ থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি আব্দুল রহিম (৩০) নামের ওই কৃষককে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।
আজ রবিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল রহিম ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি পেশায় কৃষক।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে রহিম তার কৃষি জমিতে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। আজ রবিবার সকালে রহিমকে খুঁজতে বের হন তার মা হালেমা খাতুন। খোঁজার পথে নদীর পাড়ের একটি গাছে ছেলে রহিমের ঝুলন্ত দেহ দেখে হালেমা চিৎকার করেন। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত রহিমের চাচা আহমদ আলী বলেন, ‘আমার ভাই বউ (রহিমের মা) সকালে বাড়ি থেকে খুঁজতে বের হয়ে নদীর পাড় দিয়ে যাওয়ার সময় একটা গাছে দেখেন রহিম ঝুলে আছে। নিজে তিনি আত্মহত্যা করছে, এমন লক্ষণ তার শরীরের মাঝে ভাসছে না। যে কেউ তারে মেরে ঝুলাইয়া রাখছে।’
দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী বিটিসি নিউজকে জানান, মরদেহ সুরতহাল করে মর্গে পাঠানো হবে। সেখানে ময়নাতদন্তের পরেই বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নেত্রকোনা প্রতিনিধি মো. জুলফিকার আলী মানিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.