নেতা নয়, সেবক হতে চান দয়াল বড়ুয়া

ঢাকা প্রতিনিধি: নেতা নয় সেবক হয়ে ঢাকা-১৮ আসনের জনসাধারণের পাশে থাকার প্রত্যাশা জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট শিল্পপতি দয়াল কুমার বড়ুয়া।
আজ রোববার (২৫ জুন) সকাল ১০টায় রাজধানী উত্তরাস্থ উত্তরা পাবলিক লাইব্রেরি হলরুমে ‘মোবাইল আসক্তি রক্ষায় তরুণ প্রজন্মকে সৃজনশীল গ্রন্থ পাঠে উদ্বুদ্ধকরণ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
দয়াল কুমার বড়ুয়া বলেন, আমি দেশ এবং বিদেশে উচ্চ শিক্ষাগ্রহণ করে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। বর্তমানে সারাদেশের ৪২ লাখ মানুষের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছি এবং ব্যবসায়িকভাবেও আমি একজন সফল মানুষ। সুতরাং আমার চাওয়া পাওয়ার কিছু নেই। এখন একটাই চাওয়া যে, আপনাদের সেবক হয়ে পাশে থাকা। আপনারা যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি আমার নেতৃত্বের সেরাটাই আপনাদের কল্যাণে দিয়ে যাবো।
মোবাইল আসক্তি রক্ষায় তরুণ প্রজন্মের সচেতনতার বিষয়ে দয়াল কুমার বড়ুয়া বলেন, আমাদের সন্তানদের সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতি যে আসক্তি রয়েছে এ থেকে বের করতে হলে প্রথমে আমরা যারা অভিভাবক রয়েছি তাদের সচেতন হতে হবে এবং তাদেরকে বইপাঠ ও খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে। এসময় তিনি মাদক ও কিশোরগ্যাং মুক্ত সমাজ গঠনে প্রত্যেক অভিভাবকদের সচেতন হওয়ার আহবান জানান।
বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক মাফিদা আকবরের সভাপতিত্বে ও লাইব্রেরিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ তারেক উজ্জামান খানের সঞ্চালনায় আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা বিসিআই কলেজের অধ্যক্ষ মো. আসাদুজ্জামান, উত্তরা প্রেস ক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ফারাহী, জাতীয় পার্টির নেতা মেজর শিবলী মোহাম্মদ সাদেক (অবঃ) প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.