নুন তো খেলে, গুন না গাও- যুবদলের মতবিনিময় সভা মুরাদ

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা যুবদলের নব-গঠিত আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারী) নবীগঞ্জ শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। এতে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ পৌর যুবদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সোহেল। এসময় প্রধান অতিথির বক্তৃতায় নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোশাহিদ আলম মুরাদ বলেন, তাদের মনে রাখা উচিত বিভিন্ন চিপায় চুপায় বসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বদৌওলতে কল্পনার রং মিশিয়ে যারা মিথ্যার বেশাতি সাজিয়ে যাচ্ছেন তারা তো কোনো এক সময় আমার হাত ধরে ছাত্রদলে যোগদান করেছিলো। আবার এদের মধ্যে কেউ,কেউ আমার ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ছিলো। নুন তো খেলে,গুন না গাও। এতে মিথ্যার আশ্রয় নেয়ার কি দরকার।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোশাহিদ আলম মুরাদ বলেন, ২০১০ সালে সিলেটে আমি পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হই। আমার দুই কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে নবীগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণী পর্যন্ত পড়লেখা শেষ করে বর্তমানে নবীগঞ্জ হিরামিয়া গালস হাইস্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে অধ্যায়ণরত আছে। আর ছোট মেয়ে নবীগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীতে অধ্যায়ণরত আছে। ২০০৯ সালে স্বল্প সময়ের জন্য আমি একবার লন্ডন সফরে গিয়েছিলাম। এরপর থেকে ঈর্ষাণি¦ত হয়ে কতিপয় কিছু ব্যক্তি আমার বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে।
রাজনৈতিক মামলায় ৯০ দশকে আওয়ামীলীগের প্রথম ক্ষমতায়নের পর থেকে আমার জেলে যাওয়া শুরু। এসময় আমি পৌর ছাত্রদলের প্রতিষ্ঠা সাধারণ সম্পাদক ছিলাম। এরপর থেকে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রেখে রাজপথে থেকে ত্যাগ শিকার করার কারণে ২০০৭,২০১৮ সালে রাজনৈতিক মামলায় দীর্ঘদিন কারাভোগ করি। ২০০৭ সালে যখন কারাগারে তখন পৌর ছাত্রদলের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করেছি।
এছাড়াও রাজনৈতিক একাধিক মামলা রয়েছে আমার বিরুদ্ধে। এতে নিত্য হাজিরায় আদালতের দুয়ারে,দুয়ারে দিন কাটছে। পরিশেষে আগামীর রাষ্ট্র নায়েক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে ও দিকনির্দেশনায় এবং কেন্দ্রীয় যুবদলের সুযোগ্য সভাপতি সাইফুল আলম নীরব ভাই, সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ভাইয়ের সার্বিক তত্বাবধানে এবং কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার বার,বার নির্বাচিত তিন বারের পদত্যাগকারী পৌর মেয়র আলহাজ্ব জি,কে গউছ ভাইয়ের সার্বিক সহযোগিতায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার নিশ্চিতকরণ এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে গ্রামে,গ্রামে পাড়া মহল্লায় যুবদলের আন্দোলন সংগ্রাম কে দাবানলের মত ছড়িয়ে দিতে সকল পর্যায়ের নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে করার আশাবাদ ব্যক্ত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.