নীলফামারীর জলঢাকায় বিয়ের বিদায় অনুষ্ঠানে এসে প্রাণ গেল বরের বাবার

নীলফামারী প্রতিনিধি: ছেলের বিয়ের বিদায় অনুষ্ঠানে এসে প্রাণ গেল বরের বাবার। মাংস কম দেওয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের বাক-বিতন্ডায় এ ঘটনা ঘটেছে।
শুক্রবার দিবাগত রাতে নীলফামারীর জলঢাকা পৌরসভার আমরুলবাড়ী এরশাদের বাজার এলাকার মেয়ের বাবা মো. আনোয়ারুল্লাহ (৬৩) ও প্রতিবেশি বাবুল ইসলামকে (২২) আটক করেছে থানা পুলিশ।
স্থানীয়রা জানায়, এক সপ্তাহ আগে জলঢাকার ওই গ্রামের আনোয়ারুল্লাহর মেয়ে সুলতানা আক্তার জান্নাতীর সঙ্গে রংপুর উত্তম বাওয়াই পাড়া হাজীরহাটের নূর মোহাম্মদের ছেলে মো. জোনাব আলীর সাথে বিয়ে হয়। শুক্রবার ছিল ওই বিয়ের বিদায় অনুষ্ঠান। ওইদিন রাত ১০টার দিকে বরযাত্রী নিয়ে কনের বাড়িতে আসেন ছেলেপক্ষ। অন্যান্য আনুষ্ঠানিকতার পাশাপাশি রাত আনুমানিক ১১টার দিকে বরযাত্রীদের খাওয়া-দাওয়ার অনুষ্ঠান চলছিল।
স্থানীয়রা জানায়, বরপক্ষের লোকজন আসার কথা ছিল ১০০ জনের। সেখানে প্রায় ১৮০ জন উপস্থিত হয়েছিল। খাওয়া চলাকালে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে বর পক্ষের সঙ্গে কনেপক্ষের এক পর্যায়ে বাক বিতন্ডার পরে হাতাহাতি হয়। এসময় গুরুতর অসুস্থ হয়ে পড়েন বরের বাবা নুর মোহাম্মদ (৬০)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মেডিকেল অফিসার মেজবাহুর রহমান প্রধান বলেন, হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবির বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় নিহত নূর মোহাম্মদের ছেলে মো. জোনাব আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেয়ের বাবা আনোয়ারুল্লাহসহ দুইজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.