নীলফামারীতে ২৮৭ বোতল ফেনসিডিল-কাশির সিরাপসহ আটক-১

নীলফামারী প্রতিনিধি: মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২৮৭ বোতল ফেনসিডিল ও এক্সিকফ সিরাপসহ (কাশির সিরাপ) এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) নীলফামারী সিপিসি।
গ্রেপ্তার ব্যক্তির নাম মো. মফিজুল ইসলাম (৩৮)।
তিনি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী গ্রামের মো. ইসমাঈল হোসেনের ছেলে।
সোমবার (০৮ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২, নীলফামারীর অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০৭ এপ্রিল) রাত ৩টা ২০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৯২ বোতল ফেনসিডিল ও ৯৫ বোতল এক্সিকফ সিরাপসহ (কাশির ওষুধ) শীর্ষ মাদক কারবারি মো. মফিজুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি জানান, তিনি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ত এবং বহুদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পাশের দেশ থেকে সংগ্রহ করে লালমনিরহাট জেলাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন।
গ্রেপ্তার আসামির বিরুদ্ধে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.