নীলফামারিতে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র মহিলা মাদ্রাসার উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম মাস্টারপাড়ায় অন্তর্গত  হযরত রাবেয়া বসরী (রহঃ) হাফেজীয়া ও ক্বওমী মহিলা মাদ্রাসায় গতকাল শুক্রবার (০১ জানুয়ারী) ২০২১ ইং বেলা ২টায় উদ্ভোধন করা হয়েছে। উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টু।
৩-নং বালাগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিপনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠান উদ্ভোধন করেন, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কেরানীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আবু নাঈম হোসেন।
বিশিষ্ট সমাজসেবক জামিয়ার রহমানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তা হিসেবে ছিলেন, স্থানীয় জাতীয় পার্টির সদস্য সচিব জনাব মঞ্জুরুল ইসলাম মনজু, প্রধান উপদেষ্টা হিসেবে ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব তছির উদ্দিন,   বিশেষ অতিথি হিসেবে ছিলেন ছিলেন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কেন্দ্রীয় কমিটির সদস্য  ইশরাত হোসেন, মোঃ সুমন, মোহাম্মদ  আলী, জাবেদ, ইয়াছিন সহ সংস্থার অন্যান্য সদস্যরা।
অত্র মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করা হয় এবং প্রত্যেক ফ্লোরে ‘ম্যাট’ এর ব্যবস্থা করা হয়। যেন শীতে ছাত্রীদের কোন কষ্ট না হয়। অনুষ্ঠান শেষে করোনার মহামারী থেকে দেশ এবং জাতিকে রক্ষার লক্ষ্যে আল্লাহ্পাকের দরবারে দোয়া ও মোনাজাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.