নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে পলাশবাড়িতে আওয়ামীলীগের  আনন্দ মিছিল ও আলোচনা সমাবেশ অনুষ্ঠিত

 

গাইবান্ধা প্রতিনিধি: আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের দিন ঘোষণা করে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় পলাশবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এবছরের শেষ মাস বিজয়ের মাসে আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের দিন ঘোষণা করে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে গাইবান্ধার পলাশবাড়ীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার ৮ নভেম্বর তফসিল ঘোষনার পর রাত্রে  উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরের প্রধান প্রধান

সড়কে আনন্দ মিছিল শেষে স্থানীয় চৌমাথা মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ  সহ -সভাপতি শহিদুল ইসলাম বাদশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য প্রধান অতিথির বক্তব্য রাখেন, দশম জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন ৩০৪ এর সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির  যুগ্ন- সাধারণ সম্পাদক ও গাইবান্ধা -৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি । এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, সহ- সভাপতি  অধ্যাক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা, আলী রেজা মোস্তফা গোলাপ, মতিয়ার রহমান লাবলু, কৃষিবিষয়ক সম্পাদক সাইফুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল শেষে সমাবেশে বক্তরা, এ নির্বাচনে আবারো নৌকা মার্কার বিজয় করতে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের সাধারণ মানুষের সার্বিক সহযোগীতা কামনা করেন।

পরে সাবেক উপজেলা চেয়ারম্যান গাইবান্ধা-৩ আসন এর মনোনয়ন প্রত্যাশি এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুত এর নেতৃত্বে আরও একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

উল্লেখ্য,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের তারিখ ঘোষণা করে তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন,১৯ নভেম্বর মনোনয়নপত্র দাখিল শেষ তারিখ,২২ নভেম্বর যাচাই বাছাই,২৯ নভেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার করার দিন ঠিক করে তফসিল ঘোষণা করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.