নির্বাচনে জনগণ নৌকার পক্ষে রায় দেবে : মেয়র লিটন

:লীগ প্রতিবেদক: ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার, উন্নয়নের অগ্রযাত্রা আমরা দেখতে পাচ্ছি, আমার মনে হয় দেশের জনগণ এইকুটু বোঝে যে, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে এই সরকারকে আরেকবার ক্ষমতায় আনা দরকার।

এই সরকারকে ক্ষমতায় আনতে হলে আমাদের স্থানীয় সংসদ সদস্য প্রার্থী ফজলে হোসেন বাদশা, তিনিসহ নৌকার আরো যারা প্রার্থী আছেন তাদের বিজয়ী করতে হবে। আমরা নৌকার পক্ষে অনেক সাড়া পাচ্ছি।

আমি আশাবাদী আগামী নির্বাচনে জনগণ নৌকার পক্ষে রায় দেবে এবং নৌকার প্রার্থী হিসেবে ফজলে হোসেন বাদশা এবারো বিপুল ভোটে জয়যুক্ত হবেন। এই সরকারের ধারাবাহিকতা রক্ষার মাধ্যমে রাজশাহীকে এগিয়ে নিতে কাজ করবেন তিনি।

আজ রোববার সকালে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেটে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য প্রার্থী ফজলে হোসেন বাদশার সাথে নগরীর ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সঙ্গে কুশল বিনিময়ের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

 

জানা গেছে, রোববার সকাল পৌনে ১১টায় নগরীর সাহেব বাজার বড় মসজিদের সামনে থেকে স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিয়ম শুরু করেন ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং বর্তমান সংসদ সদস্য ও ১৪ দলের সংসদ সদস্য প্রার্থী, ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এরপর তাঁরা নগরীর আরডিএ মার্কেট ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, স্থানীয় দৈনিক সোনালী সংবাদ সম্পাদক লিয়াকত আলী, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান খান আলম, বাংলাদেশ জাসদের মহানগর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলীসহ ১৪ দলের অন্যান্য নেতৃবৃন্দ।#

(প্রেস বিজ্ঞপ্তি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.