নির্বাচনী সভা থেকে মমতার কড়া হুঁশিয়ারি

কলকাতা (ভারত) প্রতিনিধি: আসন্ন কলকাতা পুরভোট উপলক্ষ্যে ১৫ও ১৬ই ডিসেম্বর তিনি রাজপথে নেবে পরপর সভা ও পদযাত্রা করেন। সেই নির্বাচনি জনসভা থেকে স্পষ্ট নির্দেশ দিয়ে বলেন,যাঁরা ভোটে জিতে আসবেন মানুষের জন্য আরও বেশীকরে কাজ করতে হবে। কোথাও কোন বিপদ হলে আগে তাঁদের সেখানে যেতে হবে। পরিস্কার করে আপনাদের ফোন নম্বর নাগরিকদের দিয়ে রাখতে হবে। রাত দশটা পর্যন্ত ফোন খোলা রখতে হবে।
ভোটে জিতে মাটিতে পা দিয়ে চলতে বলেন। স্থানীয় পথঘাট আলো জলের নিরবিচ্ছন্ন পরিষেবার ব্যবস্থা রাখতে হবে।মানুষের জন্য প্রকৃত কাজ করতে পারলে দলে থাকুন না হলে দরজা খোলা আছে বলে হুঁশিয়ার করে দেন।
পাশাপাশি বিদায়ী মেয়র ও রাজ্যের মন্ত্রী শ্রী ফিরহাদ হাকিমের গলাতেও শোনা গেল,পরিষেবা সংক্রান্ত অভিযোগ তাঁকে এক ফোনে জানান যায়।স্বচ্ছ প্রশাসন গড়ার লক্ষ্য নিয়ে এই নিয়ে পঞ্চমবার প্রার্থী হয়েছেন। তাঁর সাফ কথা কোনও দালালরাজ থাকবে না পুরসভায়। সব কাজ হবে অনলাইনে। নির্বাচন পরবর্তী পদক্ষেপে এনিয়ে পরিকল্পনা করে নাগরিকদের জানিয়ে দেওয়া হবে।
অনেক প্রকল্প রাস্তাঘাট সহ আধুনিক মানের পরিবহন ব্যবস্থা ও গুরুত্বপূর্ণ রাস্তার সংযোগকারী অনেক ব্রীজের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।নাগরিক পরিষেবা আরও মসৃণ করতে প্রতি বরোতে বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করা হয়েছে।নতুন বোর্ড গঠন হবার সাথে সাথে আমরা সকলে মিলে কাজে ঝাঁপিয়ে পড়ব বলে জানান শ্রী হাকিম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.