নির্বাচনী প্রচারণায় টুঙ্গিপাড়া থেকে ঢাকার পথে শেখ হাসিনা

গোপালগঞ্জ প্রতিনিধি: আজ বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিন তিনি ফরিদপুর, রাজবাড়ী, মানিকগঞ্জের সাতটি জনসভা ও পথসভায় বক্তব্য রাখবেন।

রওনা দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ আগে সকালে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সেনাবাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার দেয়।

আর আগে গতকাল বুধবার  সকালে ঢাকা থেকে রওনা হয়ে দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হাসিনা। প্রথমেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর পরিবার ও দলের নেতাদের সঙ্গে নিয়ে তিনি কবর জিয়ারত করেন এবং বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মোনাজাত ও দোয়ায় শামিল হন।

বিকেলে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজমাঠে নিজের প্রথম নির্বাচনী জনসভায় বক্তব্য দেন শেখ হাসিনা। নির্বাচনী প্রচারণায় সঙ্গে রয়েছেন তার ছোট বোন শেখ রেহানা।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে দেন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.