নির্বাচনী ইশতেহারে স্মার্ট বাংলাদেশের অঙ্গীকার ব্যক্ত হয়েছে – মহিউদ্দিন বাচ্চু

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম–১০ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ মহিউদ্দিন বাচ্চু বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১১ দফা নির্বাচনী ইশতেহারে শেখ হাসিনার আরাধ্য স্মার্ট বাংলাদেশ রূপান্তরের বাস্তব প্রতিফলন ঘটেছে। এই নির্বাচনী ইশতেহার অবশ্যই নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করবে এবং ভোটাররা প্রণোদিত হয়ে নৌকার পক্ষে রায় দেবেন।
তিনি গতকাল ২৭ ডিসেম্বর বুধবার ৪২ নং নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডস্থ রহমাননগর থেকে নির্বাচনী প্রচার অভিযান শুরু করার সময় একথা বলেন।
তিনি আরো বলেন, আমি উপলব্ধি করি নিত্যপণ্যের মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ কষ্ট পাচ্ছে। আর এই কষ্টের হোতা বিএনপি জামাত। তারা পরিকল্পিতভাবে তাদের নিয়ন্ত্রিত সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপণ্যের দাম বৃদ্ধির অপচেষ্টা চালাচ্ছে। এদেরকে অবশ্যই প্রতিহত করা হবে এবং আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়েছে। এ কারণেই ভোটারদের ভোটে নৌকার বিজয় ছাড়া আর অন্য কোনো বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান ছিদ্দিকী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খয়রাতি মিয়া চৌধুরী, আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, কাউন্সিলর মোরশেদ আলম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.