নির্বাচনী আচরণবিধি ভঙ্গ, বাদশার বিরুদ্ধে মিনুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদকরাজশাহী-২ (সদর) আসনে মহাজোটের প্রার্থী ওয়ার্কার্স পার্টির এমপি ফজলে হোসেন বাদশা প্রতীক বরাদ্দের আগেই প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন এই প্রচারণা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হয়েছে মর্মে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিনুর প্রধান নির্বাচনী এজেন্ট ওয়ালিউল হক রানা।

ওয়ালিউল হক রানা বিটিসি নিউজকে বলেন, প্রতীক বরাদ্দের আগে নির্বাচনী প্রচারণায় নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা থাকলেও, আওয়ামী লীগ এবং মহাজোটের প্রার্থীর নেতাকর্মীরা তা অমান্য করে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় বিভিন্ন এলাকায় ভোট চেয়ে গণসংযোগ করছেন, যা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে।

এ ছাড়া নির্বাচনী তফশিল ঘোষণার পরে বিনা ওয়ারেন্টে, নির্বাচন কমিশনের নির্দেশনামালা অমান্য করে নেতাকর্মীদের বাসায় গিয়ে কোনো প্রকার মামলা ছাড়াই আটক এবং তল্লাশির নামে হয়রানি করছে আইনশৃঙ্খলা বাহিনী। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ ও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য কার্যকরি পদক্ষেপসহ প্রশাসনিক সব অপতৎপরতা নিয়ন্ত্রণ করার জন্য জোর দাবি জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান শুভ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.